বাংলাদেশ, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাঁচতে চায় আলা উদ্দিন

প্রকাশ:২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মিরসরাই প্রতিনিধি  »


লিভার সিরোসিসে আক্রান্ত মিরসরাইয়ের মো. আলা উদ্দিন (৩২) বাঁচতে চায়। চিকিৎসার জন্য সমাজের বিত্তশালীদের সহায়তা চায় তার পরিবার। মো. আলা উদ্দিন উপজেলার ওচমানপুর ইউনিয়নের আজমপুর এলাকার ছাদেক আলী মুন্সী বাড়ীর নুর হোসেনের ছেলে।

জানা গেছে, মিরসরাই পৌরবাজারে মোবাইল দোকানের ব্যবসায়ী ছিলেন মো. আলা উদ্দিন। বিগত ১ বছর আগে দূরারোগ্যব্যাধী লিভার সিরোসিস ধরা পড়ে তার শরীরে। পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলে। স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে ধানমন্ডির ফারাবী জেনারেল হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন। চিকিৎসার জন্য এ পর্যন্তন প্রায় ১০ লক্ষ টাকা খরচ হয়েছে। ৫ ভাই ২ বোনের মধ্যে আলা উদ্দিন তৃতীয়। ছেলের চিকিৎসার জন্য গচ্ছিত সকল সম্পত্তি উজাড় করে দিয়েও কোন কিনারা পাচ্ছেন না তার পরিবার। বর্তমানে প্রতিদিন চিকিৎসা বাবদ ৮-১০ হাজার টাকা ব্যয় হচ্ছে। পূর্ণাঙ্গ চিকিৎসার জন্য আরো ৭ লাখ টাকার প্রয়োজন। অর্থ সংকট এবং শারিরীক দুর্বলতার কারণে অপারেশন করানো যাচ্ছে না।

মো. আলা উদ্দিন এর ছোট ভাই বেলাল হোসাইন সেলিম বলেন, নম্র, ভদ্র ও ভালো ছেলে হিসেবে এলাকায় ভাইয়ার সুনাম রয়েছে। আমার জানা মতে ভাইয়া কখনো কারো ক্ষতি করেনি। তাহলে ভাইয়ার এমন রোগ কেন হলো। ভাইয়ার চিকিৎসার জন্য আমাদের পরিবারের যা কিছু ছিলো সব ব্যয় করা হয়েছে। এখন অর্থ সংকটে ভাইয়ার চিকিৎসার ব্যয় নির্বাহ করতে হিমশিম খেতে হচ্ছে। মানবিকতার দৃষ্টিতে এবং আমাদের একজন ভাই হিসেবে যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব সাহায্য করলে তার চিকিৎসা চালিয়ে যেতে পারবো। আমি সমাজের মানবিক ও বিত্তশালীদের প্রতি অনুরোধ করবো আপনাদের সামান্য সহযোগিতায় হয়তো আমার ভাইয়ার জীবন বেঁচে যেতে পারে।

সাহায্য পাঠানোর ঠিকানা : বেলাল হোসাইন সেলিম- বিকাশ এজেন্ট নম্বর-০১৮৩৮১০৯৫৪১, ০১৯৯০-০০৬২৩৯, পার্সোনাল- ০১৮১২৮৮৪৪১১, নগদ- ০১৮১৩৮৭৫৭৪৭। ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড, বারইয়ারহাট ব্রাঞ্চ, জোরারগঞ্জ, মিরসরাই, একাউন্ট

বাংলাধারা/এফএস/এআর

ট্যাগ :

close