বাংলাদেশ, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নতুন রেঞ্জ রোভার গাড়ি কিনলেন ভারতের ‘জাতীয় ক্রাশ’

প্রকাশ:২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাধারা বিনোদন  »

তেলেগু অভিনেত্রী ও ভারতের ‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মন্দানা এবার নতুন গাড়ি কিনলেন। আর সেই গাড়ির সামনে দুহাত উঁচিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে ছবি শেয়ার করেছেন অন্তর্জালে।

গতকাল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই চিয়ারফুল ছবি প্রকাশ করেন রশ্মিকা। রেঞ্জ রোভার গাড়ির মালিক হয়ে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি এ নায়িকা। এ সময় তিনি পরেছিলেন ব্ল্যাক টপ ও ডেনিম। সঙ্গে ছিল লুই ভুটনের দামি ব্যাগ।

বলিউডে পা রাখার জন্য প্রস্তুত সাউথ সেনসেশন রশ্মিকা মন্দানা। এ বছর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’ সিনেমায় দেখা যাবে তাঁকে। ‘ডিয়ার কমরেড’খ্যাত এ অভিনেত্রী কিছুদিন আগে এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন। অভিষেক সিনেমাটির শুট এখনো শুরু না হলেও এরই মধ্যে গুঞ্জন, বলিউডে দ্বিতীয় সিনেমায় চুক্তি সেরেছেন রশ্মিকা।

কিছুদিন আগে ফিল্মিবিট জানিয়েছিল, বিকাশ বেহল পরিচালিত ও অমিতাভ বচ্চন অভিনীত ‘ডেডলি’ সিনেমায় দেখা যাবে রশ্মিকা মন্দানাকে। এর আগে এ সিনেমার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল ক্যাটরিনা কাইফ ও কৃতি শ্যাননকে। কিন্তু গুঞ্জন, অমিতাভ বচ্চন অভিনীত এ সিনেমায় বেশ ভালো পারিশ্রমিক দিয়েই নেওয়া হচ্ছে রশ্মিকাকে।

বাংলাধারা/এফএস/এআর

ট্যাগ :

close