বাংলাদেশ, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মাদক, জুয়া ও ভূমি দস্যুদের নির্মূলে লিটনের অঙ্গিকার

প্রকাশ:২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাধারা প্রতিবেদন  »

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে প্রার্থীদের প্রচার প্রচারণা জমে উঠেছে। ওয়ার্ডে ওয়ার্ডে গণমানুষের মধ্যে দেখা দিয়েছে বিপুল আগ্রহ। আজ বুধবার চট্টগ্রাম ২৫ নং রামপুর ওয়ার্ডের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত পদপ্রার্থী আবদুস সবুর লিটন তার নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে স্থানীয় প্রতিনিধি ও গণমানুষকে সাথে নিয়ে এক গণসংযোগ সম্পন্ন করেন।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল হতে দিনব্যাপী চলা তার জনমুখী গণসংযোগটি ওয়ার্ডের রূপসা বেগারীর মোড় হয়ে ঈদগাঁ কাঁচা রাস্তা এবং ইয়াকুব আলী স্কুল এন্ড কলেজ হয়ে বড় পুকুরপাড় মসজিদ প্রাঙ্গনে এসে শেষ হয়। গণসংযোগ চলাকালে তৃণমূলের ওয়ার্ডবাসী ও সর্বস্তরের সতস্ফুর্ত অংশগ্রহনে গণসংযোগ স্থল জমজমাট হয়ে উঠে।

গণসংযোগকালে বিভিন্ন পথসভায় স্থানীয়দের উদ্দেশ্যে রাখা বক্তব্যে আবদুস সবুর লিটন ২৫ নং রামপুর ওয়ার্ডে মাদক, জুয়া ও ভূমি দস্যুদের নির্মূলে কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করেন।

এছাড়া, গণসংযোগে ২৭ জানুয়ারীর চসিক নির্বাচনকে কেন্দ্র করে আবদুস সবুর লিটন তার নির্বাচনী ইশতেহার তুলে ধরে জনগণকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

ভোটারদের লক্ষ্য করে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা আমাকে আপনাদের সেবার দায়িত্ব দিতে চান। তাই ২৭ জানুয়ারি নৌকা মার্কায় রেজাউল করিম চৌধুরীকে এবং টিফিন ক্যারিয়ার মার্কায় আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

উক্ত ওয়ার্ডবাসী প্রত্যাশা করেন একজন আবদুস সবুর লিটন তৃণমূলের দুঃখ, দূর্দশা দূর করে সর্বসাধারণের জন্য আধুনিক ওয়ার্ড বিনির্মাণে কাজ করবেন।

এসময় গণসংযোগে আবদুস সবুর লিটনসহ আরও উপস্থিত ছিলেন, বিজিএমইএ এর সাবেক ব্যবসায়ী নেতা মহিউদ্দিন আহমেদ মিন্টু ও ২৫ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ।

বাংলাধারা/এফএস/এআর

ট্যাগ :

close