বাংলাদেশ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর কবরে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করছেন নবনির্বাচিত চসিক মেয়র ও কাউন্সিলররা

প্রকাশ:৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাধারা প্রতিবেদন  »

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এম. রেজাউল করিম চৌধুরী এবং সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের নবনির্বাচিত কাউন্সিলর বৃন্দ গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিুবর রহমানের কবর জিয়ারত ও মুনাজাত শেষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে কবর জিয়ারত ও মুনাজাতের সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম থেকে যাওয়া দলীয় ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, চসিক নির্বাচনে মেয়র পদে প্রধানমন্ত্রী শেখহাসিনা এই প্রথম বারের মত আমাকে নৌকা প্রতীক দিয়েছিলেন। মেয়র পদে চট্টগ্রাম নগরবাসী নৌকার পক্ষে যে গণরায় দিয়েছেন আমি সেজন্য অভিভূত এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, জাতীয় অর্থনীতিতে চট্টগ্রামের গুরুত্বের কথা উপলদ্ধি। করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত একযুগ ধরে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। এগুলোর বাস্তবায়ন সম্পন্ন হলে চট্টগ্রামের চেহারায় শুধু পাল্টে যাবেনা জাতীয় অর্থনীতিতে ইতিবাচক প্রভাব ফেলবে।

মেয়র বলেন, জলাবদ্ধতা নিরসনসহ জনগুরুত্বপুর্ণ বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে আমার কার্যদিবসের প্রথম ১০০ দিনের মধ্যে বেশ কিছু জরুরী সেবামুলক কাজ অগ্রাধিকার ভিত্তিতে শেষ করার কৌশল নির্ধারিত করেছি। আশাকরি চট্টগ্রাম নগরবাসী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীরা এই ব্যাপারে উদ্যোগী ভূমিকা পালন করবেন। আমি আরো আশাকরি বঙ্গবন্ধুর আরাধ্য সোণার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছেন তা চট্টগ্রামের ক্ষেত্রেও গুরুত্বপুর্ণ ও বিবেচ্য বিষয় বিধায় চট্টগ্রাম নগরবাসী শেখ হাসিনার পাশে থাকবেন এবং তাঁর হাতকে শক্তিশালী করে সকল চক্রান্ত ও প্রতিবন্ধকতা ডিঙ্গিয়ে সামনের দিকে এগিয়ে যাবেন।

তিনি চসিক নির্বাচনে তাকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ঐক্যই আমাদের শক্তির ভিত্তি তাই বিভেদ-বিভাজনের কোন অবকাশ নেই।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ. জ. ম নাছির উদ্দীন সহ দলীয় শীর্ষ নেতা, মহানগর আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সম্পাদক মন্ডলীর সদস্য ও নির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাধারা/এফএস/এআর

ট্যাগ :

close