বাংলাদেশ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

প্রকাশ:৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রাঙ্গুনিয়া প্রতিনিধি  »

চট্টগ্রামের রাঙ্গুনিয়া কাপ্তাই সড়কে মোটলসাইকেল দুর্ঘটনায় আহত যুবক ১দিন পর নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতের নাম মো. আব্দুল্লাহ (২০)। সে রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড হাজীবাড়ি এলাকার মুহাম্মদ আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, নিহত আব্দুল্লাহ ও মামুন মামাতো-ফুফাতো ভাই। গতকাল (১৯ ফেব্রুয়ারি) দু’জনে একসাথে মোটলসাইকেল যোগে উপজেলার বুড়ির দোকান এলাকার একটি কমিউনিটি সেন্টার থেকে বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে ইছাখালি জেলেপাড়া এলাকায় একটি প্রাইভেট কারকে অতিক্রম করতে গিয়ে গাড়িটির সাথে মোটলসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুইজনে গাড়ি থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা দু’জনকে উদ্বার করে প্রথমে উপজেলা স্থাস্থ্যকেন্দ্রে ও পরে চমেকে নেওয়ার পথে মামুনের মৃত্যু হয়। অন্যদিকে আহত আব্দুল্লাহকে নগরীর পার্কভিউ হাসপাতালে নেওয়া হয়। আজ শক্রবার সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আব্দুল্লাহ’র।

নিহত আব্দুল্লাহ চট্টগ্রাম ইসলামিক ইউনিভার্সিটির অনার্স তৃতীয় বর্ষে অধ্যয়নরত ছিল। রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাধারা/এফএস/এআর

ট্যাগ :

close