বাংলাদেশ, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কেকেআর শিবিরে করোনার থাবা, স্থগিত মরগান-কোহলিদের ম্যাচ!

প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১

বাংলাধারা স্পোর্টস  »

হাজার সতকর্তা অবলম্বন করা সত্ত্বেও করোনার প্রভাব থেকে বাঁচানো গেল না আইপিএলকে। টুর্নামেন্ট শুরুর আগে থেকেই বেশ কয়েকজন ক্রিকেটার করোনা সংক্রামিত হলেও তার সরাসরি প্রভাব পড়েনি আইপিএলে। টুর্নামেন্ট এগিয়ে গিয়েছে সূচি অনূযায়ী। অবশেষে দ্বিতীয়ার্ধে পা দিয়েই করোনার জন্য থমকে যেতে চলেছে আইপিএলের গতি। কেকেআরের দুই ক্রিকেটার করোনা পজিটিভ চিহ্নিত হওয়ায় স্থগিত হতে চলেছে কলকাতা বনাম ব্যাঙ্গালোর ম্যাচ।

সোমবার(০৩ মে) বাংলাদেশ সময় রাত ৮টায় আইপিএলের সূচি অনুযায়ী মাঠে নামার কথা ছিল দুদলের।

ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজ জানায়, ভারতীয় ক্রিকেট বোর্ড সোমবারের ম্যাচটি স্থগিত করে নতুন সূচি করতে যাচ্ছে। হঠাৎ এই স্থগিতের কারণ কলকাতা দলের ভেতরে করোনা ভীতি।

জানা যায়, দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়ার চোটের জন্য হাসপাতালে স্ক্যান করাতে গিয়েছিলেন। সেখান থেকেই তারা করোনা আক্রান্ত হয়েছেন।

জৈব সুরক্ষা বলয়ে থাকা দুই ক্রিকেটার আক্রান্ত হওয়ায় দলের ভেতরে ছড়িয়ে পড়ে করোনাভীতি। এই অবস্থায় ম্যাচ স্থগিত করার সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিসিসিআই। খুবই দ্রুত এই সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে ভারতীয় গণমাধ্যমের খবর।

সোমবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিল কলকাতা-বেঙ্গালুরুর। কিন্তু স্থানীয় আয়োজক গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন জানিয়েছে ম্যাচটির সূচি ইতোমধ্যে বদল করা হয়েছে।

বাংলাধারা/এফএস/এআর

ট্যাগ :

close