বাংলাদেশ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কর্ণফুলীর ফকিরনীর হাটে ইউসিবি’র ৯৩ তম উপ-শাখা উদ্বোধন

প্রকাশ: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

আনোয়ারা প্রতিনিধি »

কর্ণফুলী উপজেলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) এর ফকিরনীর হাট উপশাখার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ফকিরনীর হাটে ইউসিবি ব্যাংক কর্ণফুলী শাখার নিয়ন্ত্রণাধীন উপশাখাটি খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল এবং ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়।

এসময় ইউসিবি’র কর্ণফুলী শাখার ব্যবস্থাপক মুহাম্মদ জসীম উদ্দীন আমজাদীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউসিবি’র হেড অফিস ভিপি জাহিদুল ইসলাম। উপশাখার দায়িত্ব প্রাপ্ত জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ইউসিবি’র চাতরী শাখার ব্যবস্থাপক আমির আহমেদ, বটতলী শাখার ব্যবস্থাপক এরশাদুজ্জামান চৌধুরী, শান্তির হাট শাখার ব্যবস্থাপক হুমায়ুন কবির, আনোয়ারা সদর শাখার ব্যবস্থাপক জসীম উদ্দীন ও হেড অফিসের খালেদ হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইউসিবি’র কর্ণফুলী শাখার ব্যবস্থাপক মুহাম্মদ জসীম উদ্দীন আমজাদী বলেন, ব্যাংকিং সেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে মাননীয় ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের নির্দেশে ইউসিবি’র চেয়ারম্যান (ইসি) আনিসুজ্জামান চৌধুরী রনি ও ব্যাংকের পরিচালক আসিফুজ্জামান চৌধুরী জিমি’র সহযোগিতায় আমাদের ৯৩ তম উপশাখার শুভ উদ্বোধন করা হলো। আমাদের এই উপশাখা থেকে গ্রাহকরা সকল আধুনিক ব্যাংকিং সেবা পাবে, ইনশাআল্লাহ।

বাংলাধারা/এআই

ট্যাগ :

close