বাংলাদেশ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

লরিয়েলের নতুন মুখ ইন্টারন্যাশনাল বিউটি এক্সপার্ট মাহফুজা নিলা

প্রকাশ: বুধবার, ৬ অক্টোবর, ২০২১

বাংলাধারা প্রতিবেদন»

২০০৬ সাল থেকে মেকআপ আর্টিস্ট হিসেবে যাত্রা শুরু করেন মাহফুজা নিলা। সদ্য সিটি কলেজ থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করা একজন আত্মবিশ্বাসী নারী যিনি পরবর্তীতে দেশে বিদেশে প্রশিক্ষণ নিয়েছেন বিউটিফিকেশনের ওপর।

শুধু ঢাকা নয়,  তিনি প্রশিক্ষণ নিয়েছেন কলকাতা, মুম্বাই, পাকিস্তান এবং লন্ডনে। এছাড়া বিউটি কনসালন্টেন্ট হিসেবে যুক্ত আছেন ঢাকার উজ্জ্বলাতে।

চট্টগ্রামের এক সময়ের খ্যাতিসম্পন্ন বিউটি পার্লার রমনী ও ব্লাস বিউটি লাউঞ্জের কর্ণধার ছিলেন মাহফুজা নিলা। এবার তার ঝুলিতে আসলো আরেকটি সম্মাননা।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্র্যান্ড সেলুন এক্সপার্ট ‘লরিয়েল প্রফেশনালে’ বিউটি কনসাল্টেন্ট হিসেবে যোগ দিয়েছেন ইন্টারন্যাশনাল এই বিউটি এক্সপার্ট।

সোমবার (৪ অক্টোবর) মাহফুজা নিলার সাথে চুক্তিনামা সম্পন্ন করেছেন বিউটি কনসাল্টেন্ট লরিয়েলের কর্ণধার কে আহমেদ সামি।

বিষয়টি নিশ্চিত করে মাহফুজা নিলা বলেন, ‘দীর্ঘ পনেরো বছর ধরে বিউটিফিকেশন নিয়ে কাজ করছি। আশাকরি যারা লরিয়েলে বিউটিফিকেশন করাতে আসবেন তারা আন্তর্জাতিক মানের সেবা পাবেন।‘

এ প্রসঙ্গে লরিয়েলের কর্ণধার বলেন, আমরা আশাবাদী। দীর্ঘ ১৫ বছরের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে লরিয়েলে আসা গ্রহকদের গুণগতমানের সেবা নিশ্চিত করবেন নিলা। তিনি আরও বলেন, শুধু মাহফুজা নিলা নয় তারমত বেশ কয়েকজন বিউটি এক্সপার্ট যুক্ত হবেন লরিয়েলের সাথে।

বাংলাধারা/এফএস/এফএস

ট্যাগ :

close