বাংলাদেশ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রোমান্টিক গল্পে প্রিয়াঙ্কার ‘দুষ্টু প্রেমের মিষ্টি হাওয়া’

প্রকাশ: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্ক»

রোমান্টিক গল্পে নির্মিত হলো নাটক ‘দুষ্টু প্রেমের মিষ্টি হাওয়া’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জুয়েল শরীফ। নাটকটি প্রযোজনা করেছেন গাজী মো. নাসির উদ্দিন।

জানা গেছে, ঢাকার উত্তরার বিভিন্ন লোকেশনে ইতোমধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান। নাটকটিতে দর্শকরা মিষ্টি মেয়ে হিসাবে প্রিয়াঙ্কাকে দেখতে পারবেন।

নাটকটি প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান বলেন, ‘নাটকটি রোমান্টিক গল্প নিয়ে নির্মিত। আশা করি দর্শকরা উপভোগ করতে পারবে। এই নাটকে মিষ্টি মেয়েটি আমি। নাটকে নাম দেয়া হয়েছে তাসফিয়া। একটি বিল্ডিং এ উপরে ও নিচে দুইটা পরিবার বাস করে। মধ্যবিত্ত পরিবারের অতিশয় সুন্দরী সেই মেয়েটি আমি তাসফিয়া, অনার্সে পড়ি। উপর তলার ছেলেটির নাম আনন্দ। আনন্দ একটু সহজ-সরল বোকাসোকা টাইপের ছেলে। এই বোকা ছেলেটিকেই কীভাবে কীভাবে যেন আমার ভালো লেগে যায়, কিন্তু আমার এই ভালোবাসা অনুভব করার মতো অনুভূতি আনন্দের জাগে না। হঠাৎ আবির্ভাব হয় সোহানের, যে কিনা বখাটে টাইপের। আনন্দের সামনেই বখাটে সোহান আমাকে নানা ধরনের বাজে মন্তব্য করে এবং উত্ত্যক্ত করে। কিন্তু আনন্দের তাতেও কোনো কিছু যায় আসে না। সে সারাক্ষণ তার পড়ালেখা ও বই নিয়ে ব্যস্ত থাকে।’

জানা যায়, একদিন আনন্দ দেখে সোহান তাসফিয়ার হাত ধরে টানাটানি করছে। কিন্তু এবার আনন্দ বুকে সাহস নিয়ে সোহানকে মারতে যায়। সোহান মার খেতে থাকা অবস্থায় আনন্দকে মারতে বাঁধা দেয় তাসফিয়া। এইভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে ‘দুষ্টু প্রেমের মিষ্টি হাওয়া’। নাটকটিতে আরো অভিনয় করেছেন মোসফিকুর শুভ, আনোয়ার হোসেন, মোহাম্মদ হেলাল, ফারজানা জয়া, তানিয়া ফারুক প্রমুখ।

বাংলাধারা/এফএস/এফএস

ট্যাগ :

close