বাংলাদেশ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজারে বিসিবির পরিচালক ও আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান স্বপন সংবর্ধিত

প্রকাশ: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

জেলা প্রতিনিধি, কক্সবাজার»

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তৃতীয়বারের মতো নির্বাচিত পরিচালক ও আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান সাইফুল আলম স্বপন চৌধুরীকে সংবর্ধিত করেছে বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন, কক্সবাজার জেলা। সোমবার (১ নভেম্বর) সন্ধ্যায় কক্সবাজারের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ সংবর্ধনা দেয়া হয়। 

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সহ-সভাপতি জসীম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদুর রহমান শামীমের সঞ্চালনায় সংবর্ধনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বিসিবির আম্পায়ার্স কমিটির সদস্য সচিব সায়লাব হোসেন টুটুল, বিসিবি’র আম্পায়ার্স ম্যানেজার অভি আব্দুল্লাহ আল নোমান, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অনুপ বড়ুয়া অপু, যুগ্ন সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন কবির, জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট সম্পাদক জসীম উদ্দিন, আম্পায়ার হারুনুর রশীদ, নুরুল আলম, স্কোরার শাহ নিয়াজ ও বিসিবির জেলা ক্রিকেট কোচ আশরাফুল আজিজ সুজন। 

সংবর্ধিত অতিথি সাইফুল আলম স্বপন চৌধুরী কক্সবাজার জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, কক্সবাজারের আম্পায়ার ও স্কোরারদের মান উন্নয়নে সকল ধরণের সহযোগীতা করা হবে। অচিরেই কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের সংস্কার কাজ শুরু হবে। কক্সবাজার জেলা লীগ আয়োজনে তিনি শেখ কামাল স্টেডিয়াম ভেন্যু দেয়ার কথা বলেন এবং কক্সবাজারের ক্রিকেটের উন্নয়নে বিসিবির অর্থায়নে ক্রিকেট মাঠ নির্মাণ করা হবে বলে জানান। এই জন্য তিনি জায়গা নির্ধারণের জন্য সংশ্লিষ্ঠদের পরামর্শ দেন।    

পরে সংবর্ধিত অতিথিকে কক্সবাজার জেলা ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশন ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। 

সংবর্ধবায় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য আলী রেজা তসলিম, রউফ উন নেওয়াজ ভূট্টো, জিয়া উদ্দিন লাভু, মো. এরশাদ, কায়সার ফারুক, রাশেদুল ইসলাম বাবু, আব্দু সত্তার জয়, আতিকুর রহমান প্রমূখ।  

সংবর্ধনার আগে আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান সাইফুল আলম স্বপন চৌধুরীকে কক্সবাজার বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সায়লাব হোসেন টুটুলের নেতৃত্ব জেলার নেতৃবৃন্দ। 

বাংলাধারা/এফএস/এফএস

ট্যাগ :

close