বাংলাদেশ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সীতাকুণ্ডের বাশঁবাড়ীয়ায় দুই ওয়ার্ডের উপ-নির্বাচন ৩০ নভেম্বর

প্রকাশ: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

সীতাকুণ্ড প্রতিনিধি»

চট্রগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নে কেন্দ্রে দখল,বেদখল,মারামারির ঘটনা ঘটলে দুই ওয়ার্ডের স্থগিত হওয়া উপ-নির্বাচন আগামী ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে বলে

বুধবার (২৪ নভেম্বর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচনের রিটার্নিং অফিসার মো. কামরুল হাসান ও নির্বাহী কর্মকর্তা মোঃ শাহদাৎ হোসেন।

সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে সীতাকুণ্ড উপজেলার ৯টি ইউনিয়নে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর মধ্যে ব্যালট ছিনতাই ও কেন্দ্র দখলের চেষ্টা,মারামারি সহ নানান ঘটনার অভিযোগে বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও ৭নং ওয়ার্ডের একটি এতিমখানা কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয় এবং মারামারির অভিযোগে ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার সেলিম উদ্দিনকে গ্রেফতার করে র ্যব।

ফলে এসব কেন্দ্রের ফলাফল ঘোষণা স্হগিত রাখেনও উপনির্বাচনের ঘোষনা করেন নির্বাচন অফিসার। তবে এ নির্বাচন করার বিষয়ে আবারো নির্বাচন কমিশন থেকে দিক নির্দেশনা আসার পর উপজেলার রিটার্নিং অফিসার আগামী ৩০ নভেম্বর স্থগিত হওয়া ওই দুটি কেন্দ্রে ভোটগ্রহণ করার কথা ঘোষণা করেছেন।

উল্লেখ্য, বাশঁবাড়িয়ায দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হওয়ার পর ৭টি ওয়ার্ডের ফলাফল ঘোষণা করা হয়। তাতে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ শওকত আলী জাহাঙ্গীর ৬৪২৬ ভোট পেয়েছেন, তাঁর প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আরিফুল আলম রাজু চৌধুরী আনারস প্রতীকে ২৯৫৭ ভোট পাযেছেন বলে ঘোষনা করেন।
এতে রাজু চৌধুরীর চেয়ে ৩ হাজার ৪৬৯ ভোটে এগিয়ে ছিলেন নৌকার প্রার্থী শওকত। আর স্থগিত হওয়া কেন্দ্র দুটির মোট ভোটার সংখ্যা ৪ হাজার ৫০০ জন। এই উপ-নির্বাচনের পর এই ইউনিয়ন পরিষদের ফলাফল ঘোষণা করা হবে।
দুই প্রার্থীই ভোটারদের মন জয় করতে মরিয়া হয়ে উঠেছেন,প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন যেকোন বিমিময়ে বিজয়ী হওয়ার জন্য।তবে এবার বল প্রয়োগ নয় ভোটারদের মন জয় করেই বিজঢী হতে চান দুই প্রার্থীই।

বাংলাধারা/এফএস/এফএস

ট্যাগ :

close