logo
আল্লামা তাহের শাহের নেতৃত্বে নগরীতে আজ জশনে জুলুস
#

বাংলাধারা প্রতিবেদক »

পবিত্র ঈদ এ মিলাদুন্নবী (দ.) উপলক্ষে আজ আনজুমান এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট্রের ব্যবস্থাপনায় নগরীতে বের করা হবে জশনে জুলুস (বর্ণাঢ্য মিছিল)।

নগরীতে এ বৃহত্তম জুুলুসে নেতৃত্ব দেবেন আওলাদে রাসূল, রাহনুমায়ে শরিয়ত ও তরিক্বত, মুর্শিদে বরহক্ব, আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্র (মা.জি.আ.)। এছাড়া বিশেষ মেহমান থাকবেন হজরতুল আল্লামা সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্ (মা.জি.আ.) এবং সাহেবজাদা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ (মা.জি.আ.)।

জশনে জুলুস সকাল ৮টায় ষোলশহর আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া থেকে শুরু হবে। এটা বিবির হাট, মুরাদপুর, মির্জারপুল, কাতালগঞ্জ, অলিখাঁ মসজিদ চকবাজার, কেয়ারী মোড় প্যারেড ময়দানের পশ্চিম পার্শ্ব হয়ে চট্টগ্রাম কলেজ, গণি বেকারি, খাস্তগীর স্কুল, শহীদ সাইফুদ্দীন খালেদ রোড, আসকার দিঘী, কাজীর দেউড়ি, আলমাস, ওয়াসা, জিইসি, ২ নম্বর গেট হয়ে পুনরায় মুরাদপুর, বিবিরহাট হয়ে জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসা সংলগ্ন ময়দানে শেষ হবে। সেখানে দুপুর ১২টায় শুরু হবে মাহফিল ও আলোচনা সভা। নামাজে জোহর শেষে দোয়া ও আখেরি মুনাজাত হবে।

ঐতিহাসিক জশনে জুলুস যোগ দিয়ে এটা সফল করার জন্য আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন উম্মতে মুহাম্মাদী ও সিলসিলার আশেকানদের প্রতি আহ্বান জানিয়েছেন।