গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ডিসেম্বর ১, ২০২২ ৪:১১ অপরাহ্ণ

দুরারোগ্য ব্যাধিতে ভুগছেন ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক »

মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। সর্বশেষ আগস্টে ব্রিটিশ সংগীতশিল্পী এলটন জনের সাথে দ্বৈত গান ‘হোল্ড মি ক্লোজার’ প্রকাশ পায়। ১৯৭২ সালে প্রকাশিত জনের একক ‘টিনি ডান্সার’ গানের রিমেক ছিল এটি।

তিনি এক দুরারোগ্য ব্যাধিতে ভুগছেন। ‘আমি এখন নাচছি। আমার শরীরের ডানপাশের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। সৃষ্টিকর্তা দয়া না করলে এর কোনো চিকিৎসা নেই’— সম্প্রতি সামাজিক মাধ্যমে ভিডিও পোস্ট করে এভাবেই নিজের অসুস্থতার কথা জানান দিলেন ব্রিটনি স্পিয়ার্স।

মস্তিষ্কে ঠিকমতো অক্সিজেন প্রবেশ না করার কারণে এই সমস্যার মুখোমুখি হচ্ছেন ব্রিটনি। মাঝে মাঝে ঘুম থেকে ওঠে শরীরের বেশ কিছু অঙ্গ নাড়াতেও পারেন না। স্নায়ুর প্রভাবে অবশ হয়ে থাকে ডানপাশের হাত-পা।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নাচের ভিডিও পোস্ট করে সেখানেই নাতিদীর্ঘ ক্যাপশনে ব্রিটনি জানান, ‘আমার শরীরের ডান দিকের স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। সৃষ্টিকর্তা ছাড়া কেউই এটা ঠিক করতে পারবে না। কখনও কখনও মস্তিষ্কে ঠিকমতো অক্সিজেন না পৌঁছলে স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়। আক্ষরিক অর্থেই মাথা কাজ করা বন্ধ করে দেয়। স্নায়ু ক্ষতিগ্রস্ত হলে শরীরে বেশ কিছু অঙ্গও অবশ হয়ে যায়।’

সাথে আরও লিখেছেন, সৃষ্টিকর্তার দয়ায় অবশেষে একটি ওষুধ পেয়েছি। যার মাধ্যমে আমি অনুভব করি আমার মস্তিষ্কে এবং ঘাড়ে অক্সিজেন যাচ্ছে’।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player