গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ডিসেম্বর ১, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ

দক্ষিণ জেলা যুবলীগের নতুন কমিটিকে গণসংবর্ধনা

কর্ণফুলী প্রতিনিধি »

সদ্য গঠিত চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বিশাল গণসংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ।

শনিবার (১৯ নভেম্বর) দুপুর ২টার দিকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন এলাকায় নবনির্বাচিত সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুরসহ কমিটির সকল নেতৃবৃন্দকে ফুলেল সংবর্ধনা জানান চট্টগ্রাম দক্ষিণ জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা।

গত বুধবার (১৬ নভেম্বর) দুপুরে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এ কমিটি ঘোষণা করা হয়। ১০১টি পদে ৩৫ জন জেলা যুবলীগ নেতা সংবর্ধিত এই অনুষ্ঠানে। দীর্ঘ এক যুগ পরে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নতুন কমিটি পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়ে নেতাকর্মীরা। মূল অনুষ্ঠান শুরুর আগে থেকে দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে খণ্ড খণ্ড মিছিল সহকারে অনুষ্ঠান স্থলে যোগদান করেন। অনুষ্ঠানে সকলের দৃষ্টি ছিল সংবর্ধিত অতিথি চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের নবগঠিত কমিটির সভাপতি কর্ণফুলীর কৃত সন্তান দিদারুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক বোয়ালখালী পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর সহ নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দের প্রতি।

নবনির্বাচিত সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী বলেন, আগামীতে সকলকে নিয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলায় একটি সুশৃঙ্খল ও শক্তিশালী যুবলীগ গঠন করা হবে, যেন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং আমাদের নেতা আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদের হাতকে শক্তিশালী করার জন্য আগামীতে রাজপথে থাকতে পারে এমন যুবলীগ গঠন করা হবে বলে মন্তব্য করেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি। উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিভিন্ন উপজেলার আওয়ামী যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবী লীগ ও ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player