গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ডিসেম্বর ১, ২০২২ ৫:০১ অপরাহ্ণ

মৃত্যুর সঙ্গে লড়াইয়ের অদম্য উদাহরণ তৈরি করে গেলেন ঐন্দ্রিলা

বাংলাধারা বিনোদন »

মৃত্যুর সঙ্গে লড়াইয়ের অদম্য উদাহরণ তৈরি করে না ফেরার দেশে চলে গেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এর আগে দুই দুইবার মৃত্যুকে প্রায় স্পর্শ করেও ফিরে এসেছিলেন তিনি। ক্যানসারকে হার মানিয়েছিলেন দুবার।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার সূত্রে জানা গেছে, ২০১৫ সালে একাদশ শ্রেণিতে পড়ার সময় প্রথমবার ক্যানসার ধরা পড়ে ঐন্দ্রিলার। দ্বিতীয়বার ধরা পড়ে ২০২১ সালে। সেবার ফুসফুসে টিউমার। ক্যানসারের সঙ্গে লড়াইয়ের সঙ্গে সঙ্গেই চলে তার অভিনয়ের কাজ।

এর মধ্যেই গত ১ নভেম্বর আবার হাসপাতালে ভর্তি করা হয় ঐন্দ্রিলাকে। এবার মস্তিষ্কে রক্তক্ষরণ। পরিবারসহ শুভাকাঙ্ক্ষীদের আশা ছিল, তৃতীয়বারও মৃত্যুকে হার মানাবেন তিনি, আবার ফিরে আসবেন অভিনয়ে।

গত সোমবার থেকে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে শুরু করে। বুধবার হার্ট অ্যাটাক হয় অন্তত ১০ বার। বাঁচিয়ে রাখতে ভেন্টিলেশনের মাত্রা বাড়ানো হয়। কিন্তু সব ধরনের চেষ্টার পরও বাঁচানো যায়নি তাকে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রবিবার দুপুর ১টা ২৯ মিনিটে মৃত্যু হয়েছে ঐন্দ্রিলার। গত ১ নভেম্বর গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে ভর্তি করানো হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছিল ঐন্দ্রিলার। এরপর কোমায় চলে যান তিনি। রাখা হয় ভেন্টিলেশনে। এর মধ্যেই মৃত্যু হয় তার।

২০১৭ সালে ‘ঝুমুর’ ধারাবাহিকের হাত ধরে টেলিপর্দায় হাতেখড়ি ঐন্দ্রিলার। এরপর ‘জিয়নকাঠি’ ধারাবাহিকেও তার অভিনয় নজর কাড়ে। পাশাপাশি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player