logo
বাংলাদেশে শুটিংয়ে এসে সহশিল্পীকে ‘চড়’ মেরেছিলেন নোরা ফাতেহি!
#

বাংলাধারা বিনোদন »

সম্প্রতি বাংলাদেশে এসেছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী নোরা ফাতেহি। উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি। যদিও এটাকে ‘তথ্যচিত্রের শুটিং’ হিসেবে অনুমতি দিয়েছিলো সংশ্লিষ্ট মন্ত্রণালয়।

নোরার এই ঢাকা সফর ঘিরে নানা নাটকীয়তার সাক্ষী হয়েছে ঢাকাবাসী। দুদিন পর ফের নোরার সঙ্গে জুড়ে গেলো বাংলাদেশের নাম। এবার আর নাটকীয়তা নয়, বরং ‘থাপ্পড়’ কাণ্ড! ‘দিলবার’ গার্ল জানালেন, তিনি বাংলাদেশে শুটিংয়ে এসে এক সহঅভিনেতার সঙ্গে হাতাহাতির পর্যায়ে চলে গিয়েছিলেন। সম্প্রতি ভারতের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে এসে রহস্যটি ফাঁস করেন তিনি।

নোরার কাছে কপিল জানতে চান, কখনও শুটিং করতে গিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটেছিলো কিনা। জবাবে নোরা ফাতেহি বলেন, ‘একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করেছিলো। আমি তাকে চড় মারি এবং সে আমাকে পাল্টা চড় মারে। আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরে। এরপর আমাদের বিশাল যুদ্ধ বেঁধে যায়। পরিচালক এসে সেটা থামিয়েছিলেন।’

কবে, কখন, কোন অভিনেতার সঙ্গে এমন ‘থাপ্পড়-চুলোচুলি’ কাণ্ড ঘটেছিলো, তা অবশ্য পরিষ্কার করেননি নোরা ফাতেহি। তবে ধারণা করা হচ্ছে, ঘটনাটি সাম্প্রতিক সফরের নয়, বরং প্রায় ৯ বছর আগের।

২০১৪ সালে ‘রোর: টাইগারস অব দ্য সুন্দরবনস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিলো নোরা ফাতেহির। এই ছবির শুটিংয়ের জন্য বাংলাদেশে এসেছিলেন নোরাসহ পুরো টিম। কেননা এর গল্পই সুন্দরবনকে ঘিরে। নোরার সঙ্গে সহঅভিনেতার ‘থাপ্পড় ও চুল’ কাণ্ড ওই সময়ের বলেই মনে করা হচ্ছে।

কমল সাদানাহ’র পরিচালনায় ‘রোর’ ছবিতে নোরা ফাতেহি ছাড়াও অভিনয় করেছেন অভিনব, হিমার্শা ভেঙ্কাটসামি, আসিম টাইগার, সুব্রত দত্ত, আলি কুলি মির্জা, আদিল চাহাল, বিরেন্দর সিং ঘুমন, আরান চৌধুরী, প্রণয় দীক্ষিত, পুলকিত জওহর প্রমুখ। অনুমান করা হচ্ছে, তাদের মধ্য থেকেই কারও সঙ্গে নোরার অপ্রীতিকর ঘটনাটি ঘটেছিলো।

সূত্র: টাইমস অফ ইন্ডিয়া