গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ডিসেম্বর ১, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ

ফাইতংয়ের মাটি আওয়ামী লীগের ঘাটি : বেবী

বান্দরবান প্রতিনিধি »

‌ফাইতংয়ের মাটি, আওয়ামী লীগের ঘাটি বলে এমন মন্তব্য করেছেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. ইসলাম বেবী।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকালে লামা ফাইতং ইউনিয়নের যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনের প্রধান অতিথি থেকে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেতা ফখরুল যে ভাষণ দিয়েছে সেটি আওয়ামী লীগ প্রতিহত করবে। তখন আর বিএনপি পায়ের তলা খুঁজে পাবেন না। আওয়ামী লীগ তৃণমূল থেকে উঠে আসা সংগঠিত দল। ফাইতংয়ের মাটি আওয়ামী লীগের ঘাটি। বান্দরবানে মাটি বীর বাহাদুরের ঘাটি। শান্তি শৃঙ্খলার মাধ্যমে দেশের উন্নয়ন নিয়ে আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করব। তাই সবাইকে একজোটে কাজ করার আহব্বান জানান তিনি।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন প্রধান অতিথি বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।

এছাড়াও ফাইতং ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন রিজু সঞ্চালনায় উদ্বোধক ছিলেন উপজেলার যুবলীগের সভাপতি জাহেদ উদ্দিন ও প্রধান বক্তা ছিলেন উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ।

সভায় ফাইতং ইউপি যুবলীগের সভাপতি থোয়াই সা নু মারমা সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, লামা উপজেলার আওয়ামীলীগের সভাপতি বাথোয়াই চিং মারমা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং মারমা, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, ফাইতং ইউপি চেয়ারম্যান মো. ওমর ফারুকসহ আওয়ামীলীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সভা শেষে ফাইতং ইউনিয়নের যুবলীগের কমিটি ঘোষণা করেন দলীয় নেতাকর্মীরা। কমিটিতে তিন বছর মেয়াদের ৬১ জন বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে থোয়াসা নু মারমা সভাপতি ও মো. ইয়াছিনকে সাধারণ সম্পাদক পদে ঘোষণা করা হয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player