গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ডিসেম্বর ১, ২০২২ ৩:০৫ অপরাহ্ণ

মিরসরাইয়ে নৈশ প্রহরীকে বেঁধে ইউনিয়ন পরিষদে ডাকাতি

মিরসরাই প্রতিনিধি »

চট্টগ্রামের মিরসরাইয়ে ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীকে মারধর করে রশি দিয়ে বেঁধে আটকে রেখে ডাকাতির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়ন পরিষদে এই ঘটনা ঘটে। খবর পেয়ে বুধবার সকালে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গিলবার রাতে মুখোশধারী ছয়জনের একটি দল দল ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরী কার্তিক দাশকে মারধর করে রশি দিয়ে বেঁধে আটকে রেখে দুটি ল্যাপটপ ও নগদ ৪৬ হাজার টাকা নিয়ে গেছে। আহত কার্তিককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব বলেন, মঙ্গলবার রাত দেড়টার দিকে ছয় সদস্যের একটি দল ইউনিয়ন পরিষদের নৈশ প্রহরীকে মারধর করে বেঁধে রাখে। এ সময় তারা পরিষদের সচিব কাঞ্চন পালের কক্ষের দরজার তালা ভেঙে নগদ ৪৬ হাজার টাকা ও একটি ল্যাপটপ নিয়ে যায়। এছাড়াও দুর্গাপুর ইউনিয়নে দায়িত্বরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা মঞ্জুর হায়দারের একটি ল্যাপটপ নিয়ে গেছে। বুধবার ভোরে খবর পেয়ে পুলিশকে খবর দিলে জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. অপুর্ব বলেন, কার্তিক দাশ নামে একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি মাথায় ও হাতের আঙ্গুলে আঘাত পেয়েছেন।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সিসিটিভির ক্যামেরা দেখে শনাক্ত করার চেষ্টা চলছে। তবে এই ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player