গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৭:৪১ পূর্বাহ্ণ

আমিরের ঘরে যাচ্ছেন ‘দঙ্গল’ কন্যা!

বিনোদন ডেস্ক »

অভিনয়ের পাশাপাশি বিয়ে-সন্তান নিয়ে একের পর এক শিরোনামে আসছেন বলিউড তারকারা। এছাড়া প্রেমের গুঞ্জন তো তাদের নিত্যদিনে সঙ্গী! সেই তালিকায় কিছুদিন আগেই নাম লিখিয়েছেন ফাতিমা সানা শেখ। বলিপাড়ায় জোর গুঞ্জন রয়েছে আমির খানের প্রেমে মজেছেন তিনি। এমনকি তার কারণেই নাকি কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে আমিরের—এমনটাই শোনা গিয়েছিল।

যদিও বিষয়টি এখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তবে তারা মুখে কুঁলুপ এঁটে থাকলেও এবার ফাতিমার বিয়ে নিয়ে নেটদুনিয়া থেকে বলিপাড়ায় শুরু হয়েছে জল্পনা-কল্পনা। আর সেই গুঞ্জনের পাল্লায় হাওয়া লাগিয়েছেন এই অভিনেত্রী নিজেই।

ফাতিমা সম্প্রতি ইনস্টাগ্রামে ফটোশুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে সকলের নজর কেড়েছেন তিনি। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে তিনি পরেছেন পাটের তৈরি একটি টপ। টপটির পিঠের অংশটি পুরোটাই উন্মুক্ত!

ভিন্টেজ এক গাড়িকে প্রপ বানিয়ে ফটোশুট করেন ‘দঙ্গল’ অভিনেত্রী। সেখানেই ক্যাপশনে উইলিয়াম শেক্সপিয়ারের হ্যামলেট নাটকের এক বিখ্যাত লাইনের সঙ্গে শব্দ অদল বদল করে তিনি যা লিখেছেন, ‘বাঁধব কী বাঁধব না সেটাই প্রশ্ন।’

অভিনেত্রীর এমন কথায় অনেকেই দুয়ে দুয়ে চার মেলাতে শুরু করেছেন। কমেন্টস বক্সে প্রশংসার পাশাপাশি হিসেবে মেলাতে দেরি করছেন না নেটিজেনরা। কেউ কেউ বলছেন, আমিরের সঙ্গে গাঁটছাড়া বাঁধার ঈঙ্গিত দিয়েছেন।

আবার কেউ বলছেন, আমির নয়, হয়তো নতুন কাউকে সঙ্গী করছেন ফাতিমা। তবে অনেক কমেন্টের মধ্যে যে কমেন্টে সবার নজর আটকেছে তা হলো আমির খানের মেয়ে ইরা খানের মন্তব্য। কিছু লেখেননি ইরা।

শুধুমাত্র চোখে হার্ট চিহ্নের একটি ইমোটিকন পোস্ট করেছেন তিনি। আর এতেই আমির-ফাতিমা প্রণয়ের বিষয়টি আরও একধাপ এগিয়ে গেল বলেই মনে করছেন তাদের ভক্তরা। যদিও কেন এবং কাকে উদ্দেশ্য করে ফাতিমা এমন পোস্ট করেছেন তা নিয়ে এখন কোনো মন্তব্য করেননি তিনি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player