গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৭:১২ পূর্বাহ্ণ

সাজেকে সন্ত্রাসীদের গুলিতে যুবক নিহত, একজন আহত

রাঙামাটি প্রতিনিধি »

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম নিউ লংকর দাড়িপাড়া গ্রামের মিড পয়েন্ট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে সুখেন চাকমা (২০) নামে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় সজীব চাকমা (২২) নামে আরেক যুবকের পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হন। আহত সজীব চাকমাকে উদ্ধার করে গ্রামবাসী হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ৯টায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করে সাজেক থানা ওসি নুরুল আলম।

হতাহত দু’জনই পেশায় মোটরসাইকেল চালক ও সম্পর্কে চাচাতো ভাই এবং পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) এর সমর্থক বলে জানিয়েছেন স্থানীয়রা।

বাঘাইছড়ি ও সাজেক থানার সার্কেল এএসপি, সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা সংবাদ পাওয়ার পরপরই এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে এবং মরদেহ উদ্ধারসহ আইনি ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া শুরু করছি। এলাকাটি খুবই দুর্গম উপজেলা সদর থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে ।

এদিকে, আগামী ২ ডিসেম্বর পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসমাবেশের প্রস্তুতি নিতে শুরু করেছে জনসংহতি সমিতি (জেএসএস)। তার দুইদিন আগে এমন ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। সমাবেশকে ঘিরে বড় সংঘাতের আশঙ্কা করছে অনেকে। ফলে প্রশাসনের পক্ষ থেকে নজরদারি বাড়ানো হয়েছে বিভিন্ন পয়েন্টে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player