গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ফেব্রুয়ারি ২, ২০২৩ ৫:৪৮ অপরাহ্ণ

ব্যায়ামের ছবিতে মুগ্ধতা ছড়ালেন ভাবনা

বিনোদন ডেস্ক »

সুস্থ থাকতে চাই জীবনের সব ক্ষেত্রের সঠিক সমন্বয়। এর মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে শারীরিক, মানসিক ও সামাজিক জীবনে বিভিন্ন সু-অভ্যাস গড়ে তোলা।

প্রতিদিনের কর্মক্ষেত্র, সপ্তাহজুড়ে নানা ব্যস্ততায় কমে যায় শারীরিক ও মানসিক শক্তি। এর ফাঁকে সুস্থ ও সুশৃঙ্খল জীবন পেতে প্রথমেই প্রতিদিনের সু-অভ্যাস চর্চার মাধ্যমে নিজেকে চাপমুক্ত রাখা যায়। এর মধ্যে অন্যতম ব্যায়াম। নিয়মিত ব্যায়াম করার মাধ্যমে শারীরিক ও মানসিক সমস্যা থেকে মুক্তি মিলে।

অভিনেত্রী আশনা হাবিব ভাবনাও হয়তো এমনটাই বিশ্বাস করেন। নিয়মিত ব্যায়াম করেন এই তারকা। মাঝে-মধ্যেই সেই সময়ের ছবি সামাজিকমাধ্যমেও শেয়ার করেন তিনি।

বুধবার (৩০ নভেম্বর) সামাজিকমাধ্যমে তেমনই কয়েকটি ছবি শেয়ার করছেন ভাবনা। বাসার ছাদে ব্যায়ামের ছবি পোস্ট করে তিনি। এর ক্যাপশনে ভাবনা লেখেন, ‘বুধবারের প্রেরণা’।

ভাবনার ব্যায়ামের প্রতিটি দৃশ্যই যেন মোহনীয়, আকর্ষণীয়। ছাদের উন্মুক্ত পরিবেশে যেন ভাবন রূপ-সৌন্দর্য ঠিকরে পড়ছে। তার অনন্য রূপের এই ছবি দেখে মুগ্ধ হয়েছেন ভাবনার ভক্তরা।

সম্প্রতি বাবা হাবিবুল ইসলামের সিনেমায় কাজ করছেন তিনি। অনুদানের সিনেমা ‘যাপিত জীবন’-এ বাবার পরিচালনায় অভিনয় করছেন ভাবনা। গেল ২২ নভেম্বর থেকে রাজবাড়ীর লোকেশনে শুরু হয়েছে সিনেমাটির শুটিং।

২০১৭ সালে অনিমেষ আইচের ‘ভয়ংকর সুন্দর’ সিনেমা দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু হয় ভাবনার। এরপর ২০২১ সালে নুরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ সিনেমায় দেখা গেছে তাকে। পেশায় অভিনয়শিল্পী হলেও এর বাইরেও আলাদা গুণ আছে ভাবনার। অভিনয়ের ফাঁকে ছবি আঁকেন, লেখালেখিও করেন তিনি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player