গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

জানুয়ারি ৩০, ২০২৩ ২:৫৬ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি র‍্যাবের হাতে ধরা

রাঙ্গুনিয়া প্রতিনিধি »

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় পালাতক প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। আজ বুধবার (৩০ নভেম্বর) দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার মো. মোরশেদ (২৫) উপজেলার লালানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আবিদপাড়া এলাকার বাসিন্দা মো. ইদ্রিস মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মাহবুব মিল্কী জানান, এর আগে তাকে চট্টগ্রামের র‍্যাব-৭ এর একটি টিম আটক করে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করলে আজ দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২০ নভেম্বর সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় পঞ্চম শ্রেণীতে পড়ুয়া সে স্কুলছাত্রী। এরপর থেকে আর খুঁজে পাওয়া যায়নি তাকে। সম্ভাব্য সব স্থানে খোঁজ খবর নেয়া হয়। পরদিন সোমবার রাঙ্গুনিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন তার বাবা।পরে জানতে পারেন, ওই দিন তাদের মেয়ে স্কুলে যাওয়ার জন্য হেঁটে ঘর থেকে বের হলে পথে অভিযুক্তরা গতিরোধ করে ফুঁসলিয়ে সিএনজি চালিত অটোরিকশায় করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় এবং মামলার ১নং আসামি ২নং আসামির সহায়তায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

ভুক্তভোগী স্কুলছাত্রী উপজেলার লালানগর ইউনিয়নের বাসিন্দা এবং স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় স্কুলছাত্রী উদ্ধার পরবর্তী দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে মামলার ২নং আসামি মো. শোয়াইব (১৯) পুলিশের হাতে ধরা পড়ে। সে একই এলাকার বাসিন্দা মো. নুর মোহাম্মদের ছেলে। তাকে গত শুক্রবার (২৫ নভেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর আজ র‍্যাবের হাতে আটক হওয়া মামলার ১নং আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player