গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ফেব্রুয়ারি ২, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ

সাতকানিয়া-লোহাগাড়ার ৩ হাজার দরিদ্র পেল প্রধানমন্ত্রীর উপহারের শীতবস্ত্র

লোহাগাড়া প্রতিনিধি »

চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার তিন হাজার দরিদ্র পরিবারকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দেয়া শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বেলা ১২টায় সাতকানিয়া কেঁওচিয়ার মাদারবাড়ি এলাকায় অবস্থিত হোটেল রোড ভিউয়ের মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের হাতে তিন হাজার পিস শীতবস্ত্র তুলে দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বেঁচে থাকতে দেশের কোনো মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাবে না। দেশে চলমান শীত মৌসুমে কনকনে শীতে দেশের শহর ও গ্রামাঞ্চলের মানুষের কষ্টের কথা বিবেচনা করে আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগকে সারাদেশে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছেন। তারই ধারাবাহিকতায় দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়ার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতি অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মাদ শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর, সদস্য আনোয়ার কামাল, আবুল কালাম আজাদ, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, মাষ্টার মো. মিয়া ফারুক, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম ও মাদার্শা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. ন. ম সেলিম চৌধুরী প্রমুখ।

সভায় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মৃদুল কান্তি দাশ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাসেম মিয়া, কোষাধ্যক্ষ মুক্তিযোদ্ধা মাহমুদুল হক, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, বন ও পরিবেশ সম্পাদক মঞ্জুরুল ইসলাম, দক্ষিণ জেলা যুবলীগ নেতা মোরশেদ আলম চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক এডভোকেট শাহরিয়ার চৌধুরী, উপ-প্রচার সম্পাদক নাঈমুল হক হারুন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এমএস মামুন, চরতি ইউপি চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহিন আক্তার সানা, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এসএম আজিজ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তোফাজ্জল হোসাইন চৌধুরী তুহিন, দক্ষিণ জেলা ছাত্রলীগের কর্মসংস্থান বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান মাসুম সহ সাতকানিয়া এবং লোহাগাড়া উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি আমিনুল ইসলাম আমিন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player