গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ফেব্রুয়ারি ২, ২০২৩ ৬:১২ অপরাহ্ণ

হ্যাটট্রিক হারের পর এবার হ্যাটট্রিক জয় কুমিল্লার

বাংলাধারা প্রতিবেদক »

বড় রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নাসির হোসেনের ৬৬ রানের লড়াইয়ের পরও কুমিল্লার কাছে ৩৩ রানে হেরেছে ঢাকা ডমিনেটরস টানা তিন হারের পর তিন জয় পেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

টস হেরে ব্যাট করতে নেমে শুরতেই উইকেট হারালেও খুশদিল শাহের ঝোড়ো ফিফটিতে কুমিল্লা ভিক্টোরিয়ান্স সংগ্রহ করে ৪ উইকেট হারিয়ে ১৮৪ রান। তবে বড় এই সংগ্রহ করতে দলের হয়ে একপ্রান্ত আগলে রেখে আরেক পাকিস্তানী ব্যাটার রিজওয়ান করেন অপরাজিত ৪৭ বলে ৫৫ রান। আর আউট হওয়ার আগে খুশদীল শাহ করেন ২৪ বলে ৬৪ রান।

কুমিল্লার দেয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই সৌম্য সরকার এবং রবিন দাসকে হারিয়ে বিপাকে পড়ে ঢাকা দল। এরপর আহমেদ শেহজাদও ফিরে যান ১৯ রান করে। তবে অধিনায়ক নাসির হোসেন এবং মোহাম্মদ মিঠুনের জুটিতে এগিয়ে যেতে থাকে ঢাকা দল।

তবে ৫১ রানের জুটি ভেঙে যায় মিঠুনের আউটে। ফিরে যান ৩৬ রান করে। এরপর দলকে এগিয়ে নিতে থাকেন নাসির। তুলে নেন অর্ধ-শতক। তাকে শেষ পর্যন্ত যোগ্য সঙ্গ দেন আরিফুল হক তবে দলের হার এড়াতে পারেনি এই দুই ব্যাটার। শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষে ঢাকা সংগ্রহ করে ৪ উইকেট হারিয়ে ১৫১ রান। দলের হয়ে সর্বোচ্চ ৬৬ রান করে অপরাজিত থাকেন নাসির।

এছাড়া আরিফুল থাকেন ২৪ রানে অপরাজিত। কুমিল্লার হয়ে তানভীর ইসলাম এবং হাসান আলি নেন ১ উইকেট করে। ঢাকার হয়ে তাসকিন আহমেদ এবং নাসির হোসেন ১টি করে উইকেট সংগ্রহ করেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player