গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-০৯২

রেজিঃ নং-০৯২

ফেব্রুয়ারি ২, ২০২৩ ৪:৪৬ অপরাহ্ণ

গাড়ি-বাড়ির বদলে প্রেমিকা হওয়ার প্রস্তাব নোরাকে

বিনোদন ডেস্ক »

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের নজরে ছিলেন বলিউড আইটেম গার্ল নোরা ফাতেহিও। পাবেন বিলাসবহুল গাড়ি-বাড়ি তবে তার জন্য প্রেমিকা হতে হবে তাকে। এমনটাই নাকি প্রস্তাব করা হয়েছিল নোরাকে। সম্প্রতি নিজের জবানবন্দিতে জানান এই বলিউড সুন্দরী।

সুকেশকে তিনি চিনতেন না, সামনাসামনি কখনও আলাপও হয়নি তাদের। প্রথমবার সুকেশকে সরাসরি দেখেন প্রতারণা মামলার তদন্ত চলাকালীন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এর দফতরে। মধ্যস্থতাকারী পিঙ্কি ইরানির মাধ্যমে নোরার এক ভাইয়ের সঙ্গে যোগাযোগ করেন সুকেশ। আদালতে দেওয়া জবানবন্দিতে এমনটাই দাবি করেন ‘দিলবার’ কন্যা। ২০০ কোটি টাকার যে আর্থিক জালিয়াতির মামলায় সুকেশ অভিযুক্ত, সেই মামলায় প্রতারণার শিকার হয়েছেন তিনি নিজেও— দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে জানান নোরা।

পিঙ্কি ইরানি তাকে বলেছিল, সুকেশের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন জ্যাকলিন ফার্নান্দেজ। কিন্তু প্রেমিকা হিসেবে নোরাকেই নাকি চান সুকেশ। এদিন আদালতে দেওয়া জবানবন্দিতে বিস্ফোরক তথ্য ফাঁস করেন নোরা। তার দাবি, ‘বলিউডে এমন অনেক নায়িকা আছেন, যারা সুকেশের সঙ্গ পাওয়ার জন্য অপেক্ষা করে আছেন।’

যদি সুকেশের সঙ্গে পরিচয়ই না থাকে তবে কেন তার কাছ থেকে বিলাসবহুল গাড়ি উপহার নিয়েছিলেন? ইডির এমন প্রশ্নে নোরা জানান, সুকেশ নন, পিঙ্কি ইরানি চেন্নাইয়ের এক অনুষ্ঠানের পারিশ্রমিক হিসেবে তাকে বিএমডব্লিউ উপহার দিয়েছিলেন। সুকেশ যে একজন ঠগবাজ এবং ২০০ কোটি টাকা জালিয়াতির মামলায় জড়িত তা ইডির গ্রেফতারির পরেই জানতে পেরেছিলেন তিনি।

প্রসঙ্গত, বুধবার দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে মুখ খোলেন জ্যাকলিন। তিনি বলেন, ‘সুকেশ আমাকে ভুল পথে চালিত করেছে। আমার ক্যারিয়ার শেষ করে দিয়েছে। আমার জীবন বিপর্যস্ত করে দিয়েছে।’ এছাড়া সুকেশ নিজের পরিচয় গোপন রেখে তার সঙ্গে প্রতারণা করেছে বলেও জানান জ্যাকলিন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on telegram
Telegram
Share on skype
Skype
Share on email
Email

আরও পড়ুন

অফিশিয়াল ফেসবুক

অফিশিয়াল ইউটিউব

YouTube player